manfaat masker daun sirih untuk jerawat

manfaat masker daun sirih untuk jerawat একটি পূর্ববর্তী নিবন্ধে , ভদ্রমহোদয় পান এবং কয়েক বেনিফিট বিভিন্ন বিষয়বস্তু শিখেছি . শুধু তাই না , পান বিভিন্ন অন্যান্য সুবিধা আছে পান ভদ্রমহোদয় সুবিধাগুলো আপনি মিস্ যদি একটি দু: খের বিষয় .

পাতা lensaindonesia.com থেকে , পান সেদ্ধ পানিতে এন্টিসেপটিক কন্টেন্ট শুধু মৌখিক গহ্বর এলাকা পরিষ্কার জন্য দরকারী , কিন্তু অন্তত, কন্টেন্ট এছাড়াও সুস্থ স্ত্রী অঙ্গ বজায় রাখার জন্য ভালো এন্টিসেপটিক হয় না যে উল্লেখ করেছে .

ভদ্রমহোদয় বেশ 7-10 সুপারি পাতার ফোঁড়া এবং ব্যাকটেরিয়া এবং গন্ধ বিভিন্ন এড়ানোর জন্য আপনার স্ত্রী অঙ্গ ধোয়া সিদ্ধ জল ব্যবহার.

শুধু তাই না, সেদ্ধ পানি পান পাতা, ডায়াবেটিস জন্য কার্যকর বিশেষ করে লাল পান , বাড়তি রক্ত শর্করা, গেঁটেবাত , হেপাটাইটিস , এবং ইন অন্যান্য রোগ

গুরুতর একটি এন্টিসেপটিক ও রোগের জন্য যাদুকরী হিসাবে দরকারী না শুধুমাত্র লাল পান , যেমন coughs হিসাবে এমনকি ছোটখাট অসুস্থতা এছাড়াও পান পাতার সঙ্গে সুরাহা করা যেতে পারে.

পাতা ancaran.com থেকে, নিম্নরূপ পান থেকে এই ওষুধ নেওয়ার উপায় যে বলেন:

তাজা পান 15 টুকরা প্রস্তুত , তাজা আলাদা আলাদা উইন্ডোতে চ্যাট খেয়ে 10 শীট, 10 শীট তাজা ciplukan , এবং মধু Kola .

অবশিষ্ট 2 কাপ যতটা ফোটানো জল না হওয়া পর্যন্ত জল 5 কাপ সঙ্গে সব পাতার ফুটন্ত দ্বারা এটা খুব সহজ , cukuo কিভাবে. তারপর আপনি পান করার আগে, খেয়ে মধু সঙ্গে মিশ্রিত করা.

. Bookmark the permalink.

Leave a Reply